সংবাদ শিরোনাম
লোডিং...
Menu

রবিবার, ২২ মে, ২০২২

ADEL - 69 (CLAUPAREST) Circulatry drops

ADEL - 69 (CLAUPAREST)
সংবহনজনিত ব্যাঘাতের জন্য যেমন অসাড়তা, ভার্টিগো এবং ঝনঝন সংবেদন।

ইঙ্গিত : বিভিন্ন কারণে ধমনী এবং শিরাসংবহন সংক্রান্ত ব্যাধিগুলির জন্য উপকার। 
রক্ত সঞ্চালনের ব্যাঘাতের ফলে বিভিন্ন ধরনে



র উপসর্গ দেখ দিতে পারে যা
অসাড়তা, খিঁচুনি এবং ঝাঁঝালো সংবেদন থেকে শুরু করে গ্যাংগ্রেনাস প্রতিক্রিয়া পর্যন্ত। ADEL - 69 (CLAUPAREST) ড্রপগুলি এই অন্তর্নিহিত সঞ্চালন বাধাগুলি দূও করতে সাহায্য করে, তা আঘাত, বিপাক সংক্রান্ত অসামঞ্জস্য বা মানসিক বা শারীরিক কারণে সৃষ্ট ক্র্যাম্পের কারণেরই হোক না কেন ফলস্বরুপ, এই ঔষধটি শরীরকে তার স্ব-নিয়ন্ত্রণ ক্ষমতা পুনরুদ্ধার করতে এবং আবার সঠিক ভাবে কাজ করতে দেয়।

রচনা : Arnica Mont 6x , Carbo Veg 8x , Cuprum Aceticum 8x , Mandragora e rad. Sicc 12x, Melilotus officinalis 6x , Nicotiana tabacum 12x, Ruta graveolins 6x, Secale cornutum12x ,


Arnica Mont  (আর্নিকা মন্টানা) : আর্নিকা মন্টানা একটি ভাল মাইক্রোসার্কুলেশনের যত্ন
নেয়। এটি জাহাজগুলিকে প্রসস্ত করে, ভার্টিগো দুর করে, শারীরকে শক্তিশালী করে এবং ধমনী ও শিরাস্থ জাহাজের ভিড় কমায় এবং ধমনী সেক্লরোসিসের অন্যান্য সমস্ত লক্ষণগুলি দেখা যায়। এটি নীল সায়ানোটিক লক্ষণগুলির সাথে শিরাস্থ কনজেশনের চিকিৎসা করে যা বৃত্তাকার পতনের কারণ হতে পারে।

Carbo Veg :(কার্বো ভেজে) : কমপ্লেক্সেও পরবর্তী প্রতিকার হলো কার্বো বেজিটেবিলিস। অত্যাবশ্যক তরল হ্রাস থেকে দুর্বলতার জন্যূ এটি একটি দুর্দান্ত ঔষধ। এই থার্মো-ইগুলেশনে সাহায্য করে এবং সাধারণ শিরাস্থ স্ট্যাসেসের করণে সঞ্চালন পতন প্রতিরোধ করে।
 
Cuprum Aceticum  হোমিওপ্যাথিতে কাপরাম অ্যাসিটিকাম সারা শরীরে অঙ্গ এবং মোটর সংক্রান্ত খিঁচুনি, হাত ও পায়ে উদ্বিগ্ন এবং ঠান্ডা অনুভুতির অবস্থার সমাধানের জন্য সুপরিচিত। অন্যান্য সংমিশ্রণে Cuprum একই পদ্ধিতিতে কাজ করবে।

Mandragora e rad. Sicc  ম্যানড্রোজেরা শরীর ডান দিকে জাজ করে। এটি প্রধানত একিট যকৃতের প্রতিকার যা মন এবং স্নায়ুর উপর শক্তিশালী প্রভাব ফেলে। অস্থির উত্তেজেনা, ভারী মাথা এবং প্রসারিত রক্তনানীগুলি এর যত্ন নেওয়া কয়েকটি লক্ষণ।

Melilotus officinalis : মেলিলোটাস অফিশনালিস কোষগুলোপ্যাথির রাজ্যে একটি সংবহন প্রভাব দেখায়। এখানে আপনি একটি মসৃণ, কিন্ত নির্ভরযোগ্য সম্ভাবনা খুঁজে পেতে পারেন প্যারাসথেকিট অবস্থা, থ্রম্বোটিক বিকাশের বিপদ, একসাথে পায়ের অস্থিরতা শেষ করার।

Nicotiana tabacum :  নিকোটিয়ানা ট্যাবাকাম পুরো শরীরের খারাপ অবস্থা নিয়ন্ত্রণ করে। পরিপাকতন্ত, পেশীর খিঁচুনি, হৃৎপিন্ডের ব্যাঘাত এবং স্নায়ুর সাধারণ দুর্বলতা হলো ট্যাবাকামের ক্ষেত্র। সুতরাং, এটি লক্ষণ ‘বার্নআউট সিনড্রোম’ জন্য একটি খুব ভালে উপদান।

Ruta graveolens :  কমপ্লেক্সেও শেষ উপাদান দুর্বলতার শক্তিশালী অনুভুতি সহ পেশীবহুল সিস্টেমের জন্য একটি নিদিষ্ট উপদান। এটি শিরাস্থ ব্লকেজের সমাধান করে, যার ফলে ক্র্যাম্প এবং ব্যথা দুর হয়। এটি হেমাটোমা এবং ফুলে যাওয়ার মতো আঘাতের কারণে সৃষ্ট অবস্থারও সমাধান করে।

Secale cornutum1:  জাহাজের বেদানাদায়ক অভ্যন্তরীণ খিঁচুনি এবং অসাড়াতা হলো Secale cornutum  এর ডোমেইন, যা এন্ডোজেন বিষাক্ত অবস্থার কারণে ঘটে যেখানে কেউ ঠান্ডা থেকে জ¦লন্ত উত্তাপের লক্ষণ পরিবর্তন খুঁজে পতে পারে।


ADEL - 69 (CLAUPAREST)  ডোজ সেবন বিধি:
প্রাপ্তবয়স্করা ২০ ফোঁপা, শিশুরা ৭ থেকে ১০ ফোঁটা, খাবরের আগে এক ঢোক পরিমান পানির সাথে মিশিয়ে দিনে ৩ বার অথবা রেজিষ্টার্ড হোমিপ্যাথিক চিকিৎসকের পরামর্শে সেবন করতে হবে।

সুপারিশকৃত কমপি-মেন্টারি প্রতিকার

ADEL – 43  -হার্টকে শক্তিশালী করে (করোনারি জাহাজের সঞ্চালনকে প্রচার করে)।
ADEL – 54  (হার্ট কেয়ার ড্রপস) মায়োকার্ডিয়াল ক্ষতি।
ADEL – 85  (এনার্জি ড্রপ)- মানসিক এবং শারীরিক ক্লান্তি।

ADELফার্মা জার্মান হোমিওপ্যাথিক মেডেসিন।


চিকিৎসার জন্য যোগাযোগ :

আরোগ্য হোমিও হল

প্রতিষ্ঠাতা : মৃত : ডা: আজিজুর রহমান 

ডা: মো: হাফিজুর রহমান (পান্না)

বি.এস.এস/ডি.এইচ. এম.এস (ঢাকা)

ডা: মোসা: অজিফা রহমান (ঝর্না)

 ডি.এইচ. এম.এস (ঢাকা)

রেজি নং- ১৬৯৪২

স্থাপিত -১৯৬২ ইং

মথুর ডাঙ্গা, সপুরা, বোয়ালিয়া, রাজশাহী।

মোবাইল - ০১৭১৮১৬৮৯৫৪

Mel : arh091083@gmail.com /hafizurrahman2061980@gmail.com


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: